নিজেই নিজের পোস্টার অপসারণে নেমেছেন ফেনীর মেয়র

103

নির্বাচিত হওয়ার দু’দিনের মাথায় শহর পরিষ্কারে নেমেছেন ফেনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। প্রথমেই নিজের নির্বাচনী পোস্টার অপসারণ করেন তিনি।

অন্য প্রার্থীদেরও অনুরোধ করলেন অল্প সময়ের মধ্যে তাদের পোস্টার সরিয়ে নিতে।
মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) সকালে শহরের ট্রাংক রোড় এলাকায় আওয়ায়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে নিজের নির্বাচনী পোস্টার অপসারণের কাজে নেমে পড়েন ফেনী পৌরসভার ইতিহাসে এ সর্ব কনিষ্ঠ মেয়র।

নব-নির্বাচিত মেয়র জানান, প্রথমেই আমি আমার নির্বাচনী পোস্টারগুলো অপসারণ করে নিলাম। আমি আশা করছি অন্যান্য প্রার্থীরাও নিজেদের পোস্টার সরিয়ে নিবেন। নির্বাচন উপলক্ষে শহরে একটা উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছিলো। কিন্তু নির্বাচনের পরে এসব পোস্টার ও প্রচারণার সামগ্রী শহরের সৌন্দর্যহানি করছে। সবাই সবার পোস্টার সরিয়ে নিলে শহর তার পুরোনো রুপ ফিরে যাবে।

নগর পরিকল্পনার ব্যাপারে জানতে চাইলে স্বপন মিয়াজী বলেন, গ্যাজেট হোক, শপথ গ্রহণ করি তারপর পরিকল্পনা অনুযায়ী আগাবো। এ শহরের দীর্ঘস্থায়ী উন্নয়ন পরিকল্পনা মাথায় রয়েছে। আস্তে আস্তে তা বাস্তবায়ন করবো। অল্প কিছু দিনের মধ্যেই নান্দনিক শহরে পরিণত হবে ফেনী।

নব-নির্বাচিত মেয়রের এমন প্রদক্ষেপকে স্বাগত জানিয়েছেন ফেনী শহরবাসী। তারা বলছেন এমন উদ্যোগ প্রশংসার দাবিদার।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম বলেন, নাগরিকদের পরিচ্ছন্ন শহর উপহার দেওয়ার জন্য আমাদের প্রার্থীর এ উদ্যোগ দৃষ্টান্ত হয়ে থাকবে। আশা করছি এ শহরের আমূল পরিবর্তন তার হাত ধরেই আসবে।

ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান একজন যোগ্য প্রার্থী দিয়েছেন। নির্বাচিত হওয়ার পর প্রথম প্রদক্ষেপই তা প্রমাণ করছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াসিন আরাফাত রাজু ও সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি প্রমুখ।

শনিবার (৩০ জানুয়ারি) ফেনী পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বেসরকারিভাবে নির্বাচিত হন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। তিনি পেয়েছেন ৬৯ হাজার ৩০৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের প্রার্থী আলাল উদ্দিন পেয়েছেন ১ হাজার ৯৪৯ ভোট।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.