দেশের মানুষ পরিবর্তন চায়: এরশাদ

121

 

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ আর আওয়ামী লীগ এবং বিএনপিকে চায় না। দেশের মানুষ পরিবর্তন চায়। তারা এখন জাতীয় পার্টিকেই চায়।

তিনি আরও বলেন, এ দেশের মানুষ জানে জাতীয় পার্টিই দেশে সুশাসন দিতে পারবে। ভয় অর ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে জাতীয় পার্টির বিকল্প নেই।

বৃহস্পতিবার রাজধানীর গুলশান-১ সার্কেলের স্পেক্ট্রা কনভেনশন হলে জাতীয় পার্টির সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় নেতাদের জন্য দিনব্যাপী স্টার্টআপ কর্মশালায় হুসেইন মুহম্মদ এরশাদ এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ ভালো নেই। মানুষের জীবনের নিরাপত্তা নেই। খুন, গুম আর সড়কে হত্যার সংখ্যা আমাদের জীবন অশান্ত করে তুলেছে।

এরশাদ বলেন, মানুষ জাতীয় পার্টিকে বিশ্বাস করে কারন, আমাদের হাতে রক্তের দাগ নেই। আমরা ক্ষমতায় টিকে থাকার জন্য মানুষ খুন করিনি।

তিনি বলেন, আমাদের কোনো কলঙ্ক নেই। এরশাদ আক্ষেপ প্রকাশ করে বলেন, কত মানুষ খুন হলো, কত মানুষ গুম হলো কেউ তার খবর রাখে না। প্রিয়জনহারা মানুষের চোখের জল কেউ দেখে না।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, দেশের মানুষ মুক্তি চায়। আমরাই নির্বাচনে জয়ী হয়ে দেশের মানুষকে মুক্তি দেব। আমরাই মানুষের নিশ্চিন্ত ঘুম নিশ্চিত করব।

স্টার্টআপ কর্মশালাটি পরিচালনা করেন হুসেইন মুহম্মদ এরশাদের তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা পীরজাদা শফিউল্লাহ আল মুনির।

আলোচনায় অংশ নেন- পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সাঈদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, আজম খান, মেজর (অব.) খালেদ আখতার।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.