দেওটিতে ছাত্রলীগ কর্মীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

104

গতকাল শনিবার বিকেলে দেওটিতে ছাত্রলীগ কর্মী শাকিলকে হত্যার প্রতিবাদে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য গত মঙ্গলবার দুপুরে আমিরাবাদ গ্রামের মোঃ বাবুলের ছেলে সন্ত্রাসী মোঃ লিটন দেওটি বাজারের পাশে মোটর সাইকেলে এসে এলোপাতাড়ি গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা করে। শাকিল একই গ্রামের লদের বাড়ীর আবদুল হাসেম খোকার ছেলে। শাকিল হত্যাকারী লিটন সহ তার সহযোগীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তাগণ আহবান জানান। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তৃতা করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, দেওটি ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আমিন শাকিল, শাকিলের বাবা আবদুল হাসেম খোকা মিয়া, যুবলীগ নেতা মহসিন সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এছাড়া মানববন্ধনে নারী পুরুষ সহ সর্বস্তরের সাধারণ জনগন অংশগ্রহণ করে হত্যাকারী লিটনের ফাঁসির দাবি জানান।

আরও পড়ুন

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

চাটখিল পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে স্থানীয় সরকার মন্ত্রীর সাথে বিভিন্ন আলাপ-আলোচনা করেন চাটখিল পৌর মেয়র মো.নিজাম উদ্দিন।

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন

Comments are closed.