দুঃখ প্রকাশ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক

0 26

সম্প্রতি সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

বৃহস্পতিবার বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশের ফেসবুক ব্যবহারকারীরা বিভিন্ন অসুবিধায় পড়েন; এর কয়েক ঘণ্টার মাথায় কারিগরি সমস্যা চিহ্নিত করে তার সমাধান করেছে কর্তৃপক্ষ।

ফেসবুকের এক মুখপাত্র বলেন, আমরা দ্রুত তদন্ত করে সমস্যা নির্দিষ্ট করে যোগাযোগ ব্যবস্থা পুনরায় স্থাপন করেছি। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।

সিএনবিসি জানায়, ‘থ্যাংক গিভিং ডে’ উপলক্ষে বৃহস্পতিবার অতিরিক্ত ব্যবহারকারীর চাপে ডাউন হয়ে যায় ফেসবুক, ইনস্টাগ্রাম। এ সময় অ্যাকাউন্টে লগইন করা, ছবি-ভিডিও পোস্টসহ নানা ক্ষেত্রে সমস্যা দেখা দেয়।

নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র, কানাডাসহ বেশ কয়েকটি দেশে এই থ্যাংকস গিভিং ডে উদযাপন করা হয়। যুক্তরাষ্ট্রে দিনটিতে সরকারি ছুটি থাকে।

বিভিন্ন ওয়েবসাইটের তাৎক্ষণিকভাবে তথ্য প্রদানকারী ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের তথ্য অনুযায়ী, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের ফেসবুক ব্যবহারকারীরা সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েন বলে জানা গেছে।

আরও পড়ুন

যুবলীগের রাজনীতির সঙ্গে নাম জড়িয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে জুয়েল অভিযোগ এলাকাবাসীর। গড়ে তুলেছে চাঁদাবাজি ও মাদকের আখড়া

নোয়াখালীতে ছাত্রদল নেতা জাহিদের বাড়িতে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাঙচুর

করোনা প্রতিরোধে সকল ভয়ভীতি ও কুৎসা রটনা থেকে বিরত থেকে করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

করোনা ভ্যাকসিন নেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।