দায়িত্ব নিয়েছি মানুষের সেবা করার জন্য : ফেনী জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান

0 26

ফেনী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন বলেছেন, জেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করেছি। এক বছর দায়িত্ব পালন করবো এসময় যদি কোন অন্যায় দেখেন তাহলে আপনারা আমাকে জুতা মেরে জেলা পরিষদ থেকে বের করে দেবেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে জেলা পরিষদে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, ‘সুদীর্ঘ জীবনে কষ্ট করেছি। আওয়ামী রাজনীতিতে পার করেছি জীবনের ৪২ বছর। কখনো অন্যায়ের সঙ্গে আপোষ করিনি। দুর্নীতি করিনি। ’

সমবেতদের উদ্দেশে তিনি বলেন, ‘সবাই আমাকে সহযোগীতা করবেন, জেলা পরিষদের এক টাকাও আমার জন্য হারাম, আমি দায়িত্ব নিয়েছি মানুষের সেবা করার জন্য। ’

জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টি চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন ও ফেনী পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফয়েজ আহম্মদ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পরিষদের সদস্য নুরুল আবছার আপন।

শুরুতে ফেনী জেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, নিজাম হাজারী এমপির মরহুম মাতা ও বড় ভাইসহ নাসিম চৌধুরীর মরহুম পিতার বিদেহী আত্মার শান্তি কামনা করে সবাই এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

এর আগে ফেনী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী গত ৭ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করার পর চেয়ারম্যান পদ শূন্য হয়ে পড়ে। গত ১০ ডিসেম্বর উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন খায়রুল বশর মজুমদার তপন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।