দক্ষিণ আফ্রিকায় সোনাইমুড়ীর যুবক সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত

159

দক্ষিণ আফ্রিকায় মো. মিলন (২৪) নামের নোয়াখালীর এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে সে দেশের সন্ত্রাসীরা। এসময় আরো একজনকে কুপিয়ে জখম করা হয়।

শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্ট প্রভিংসের মাফেকিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিলন নোয়াখালী জেলার সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সিদ্দিকুর রহমানের ছেলে।

একাধিক সূত্রে জানা গেছে, রাতে দোকান বন্ধ করে গাড়ী নিয়ে তার এক সহযোগীসহ বাসায় যাচ্ছিল মিলন। পথে নর্থওয়েস্ট প্রভিংসের মাফেকিং এলাকায় কয়েকজন সেই দেশী সন্ত্রাসী তাদের গতিরোধ করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেই। এসময় তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মিলন নিহত হয়।

সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার জাফর আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, জীবিকার প্রয়োজনে গত ৪বছর পূর্বে দক্ষিণ আফ্রিকায় যায় মিলন। পরে নর্থওয়েস্ট এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করে সে। উল্লেখ্য, এ নিয়ে গত দুই বছর দক্ষিণ আফ্রিকায় কর্মরত নোয়াখালীর ১০ যুবক সন্ত্রাসী হামলায় নিহত হয়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.