দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জের যুবক নিহত

140

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীরা নুর হোসেন এ্যপলো (৩৫) নামে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে।
২০ এপ্রিল শুক্রবার দক্ষিণ আফ্রিকার স্থানীয় সময় রাত একটার সময় দক্ষিণ আফ্রিকার খাউটেং প্রভিন্সের জোহানেস বার্গের তার নিজ বাসায় গুলি করে হত্যা করা হয়।
নিহত নুর হোসেন এ্যপলো নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের এসহাক মিস্ত্রি বাড়ির হাবিব উল্যাহ চৌধুরীর সন্তান।
নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, ২০ এপ্রিল নিহত এ্যপলো জোহানেসবার্গে নিজ বাসায় অবস্থান করছিলেন। এ সময় স্থানীয় সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। বর্তমানে এ্যপলোর মরদেহ দক্ষিণ আফ্রিকার হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
মুছাপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে।
এদিকে দক্ষিণ আফ্রিকায় একের পর এক সন্ত্রাসী হত্যাকান্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন দক্ষিণ আফ্রিকার প্রবাসীরা। একইসাথে বাংলাদেশের পরিবারগুলোর মধ্যেও আতঙ্ক বিরাজ করছে। এ ব্যাপারে সরকারের হস্তক্ষেপ চান তাঁরা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.