ঢাকা-১৮ আসনের উপনিবার্চনে মনোনয়ন প্রত্যাশী নোয়াখালীর কবির হোসাইন

0 112

নোয়াখালী সদর উপজেলার নিয়াজপুর ইউনিয়নের সন্তান অ‍্যাডভোকেট কবির হোসাইন জাতীয় সংসদের ১৯১ আসন ঢাকা-১৮ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। তিনি গত ২০ আগস্ট তারিখে মনোনয়ন ফরম ক্রয় করেন এবং ২১ আগস্ট মনোনয়ন ফরম জমা প্রদান করেন।

ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে রাজনৈতিক জীবন শুরু করেন। শিক্ষা জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি এবং এলএলবি সম্পন্ন করেন। তিনি ২০০৭-২০০৯ সাল পর্যন্ত ঢাকা মহানগর জজকোর্টের অতিরিক্ত পিপি হিসাবে দায়িত্বরত ছিলেন। এরপর ২০০৯-২০১৭ সাল পর্যন্ত দুদকের পিপি হিসাবে কর্মরত ছিলেন।

১৯৮৯-২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে ছাত্র জীবনে তিনি নোয়াখালী জেলার ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। রাজনীতি ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কাজেও জড়িত আছেন। নিয়াজপুর হাইস্কুলের চেয়ারম্যান, নর উত্তমপুর হাইস্কুলের সভাপতি, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বরত আছেন।

ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক। বড় মেয়ে মুশফিকা মাফরুহা ঐশি এবং ছোট মেয়ে মুনিয়া জান্নাত এশা।

কবির হোসেন আলোকিত চাটখিল পত্রিকাকে বলেন, আমি ঢাকা-১৮ আসনের উপনিবার্চনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনা যদি আমাকে এ আসনের উপনিবার্চনে যোগ্য প্রার্থী হিসাবে নিবার্চনে অংশগ্রহণ করার মনোনয়ন প্রদান করেন তাহলে আমি তার নিকট চিরকৃতজ্ঞ থাকবো। আর অন্য কোন প্রার্থীকে যদি নমিনেশন প্রদান করেন তার পক্ষেও আমি কাজ করে যাবো। আমি নমিনেশন পেলে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং মরহুমা অ‍্যাডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজ সমাপ্ত করার চেষ্টা করবো। তাছাড়া দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক নির্মূলে সর্বদা কাজ করে যাবো।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।