ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সহসভাপতি মনোনীত হয়েছেন চাটখিলের আরিফ

729

ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সহসভাপতি মনোনীত হয়েছেন চাটখিলের আরিফুর রহমান আরিফ। তিনি বর্তমানে প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত। তাঁর বাড়ি চাটখিল পৌরসভার সুন্দরপুর গ্রামের মল্লিক বাড়ি। পিতা অধ্যাপক মো. হুমায়ন কবির। আরিফুর রহমান আরিফ চাটখিল উপজেলার সকলের প্রতি দোয়া চান এবং তিনি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের দল ছাত্রলীগের ঢাকা মহানগরের একজন কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করেন। তিনি আলোকিত চাটখিলকে বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাএলীগের সহসভাপতি নির্বাচিত হওয়াতে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, ঢাকা মহানগর উত্তর ছাএলীগের সাবেক প্রভাবশালী সাধারণ সম্পাদক ও বর্তমান ঢাকা মহানগর উত্তর যুবলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জনাব তাসভীরুল হক অনু, ঢাকা মহানগর উত্তর ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিজুল হক রানা, ঢাকা মহানগর উত্তর ছাএলীগের সংগ্রামী সভাপতি সৈয়দ মিজানুর রহমান মিজান ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.