ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক হলেন একরামুল করিম

27

ছাত্রলীগের সহ সভাপতি হলেন একরাম নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার কৃতি সন্তান ও তিতুমীর কলেজের মেধাবী ছাত্র ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য কে প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন ।

বাংলাদেশ ছাত্রলীগ তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সুপারিশক্রমে রবিবার এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে। একরামুল করিম একরাম তিতুমীর কলেজ ছাত্রলীগ এর থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী।

আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন তিনি। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই। এদিকে একরামুল করিম একরাম কে সহ-সভাপতি নির্বাচিত করায় নোয়াখালী জেলা ও ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। রবিবার কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.