ঢাকায় কালবৈশাখী ঝড়ে নিহত ৩

72

বৈশাখ আসার আগেই রাজধানীতে মৌসুমের প্রথম কালবৈশাখীতে আজ রোববার সন্ধ্যায় তিন জন নিহত হয়েছেন।

ঝড়ের সময় পুরানা পল্টন ও পশ্চিম শেওড়াপাড়া এলাকায় ভবন থেকে ইট পড়ে দুজন নিহত হন। পল্টনে যিনি মারা যান তার নাম মো. হানিফ। তিনি পেশায় চায়ের দোকানদার। পশ্চিম শেওড়াপাড়ায় নিহত ব্যক্তিটি পিকআপ ভ্যানের চালক। তার পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি পুলিশ। আর ঝড়ের পর সংসদ ভবন এলাকায় হাঁটতে বেরিয়ে গাছের ডালে চাপা পড়ে মারা যান এক নারী।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জান-ই-আলম মুন্সি বলেন, মনিপুরী পাড়ার বাসিন্দা মিলি ডি-কস্তা সন্ধ্যা ৬টার দিকে সংসদ ভবনের পাশে লেক রোডে হাঁটতে বেরিয়েছিলেন। এসময় তার ওপর একটি গাছের ডাল ভেঙে পড়লে তিনি মারা যান। আর মো. হানিফের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

অন্যদিকে, মিন্টো রোডে ঝড়ের সময় একটি প্রাইভেট কারের ওপর গাছ ভেঙে পড়ে গাড়িটি দুমড়ে গেছে।

আজ সন্ধ্যা ৬টার দিকে বজ্র-বৃষ্টিসহ কালবৈশাখী বয়ে যায় ঢাকার ওপর দিয়ে। বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের একজন কর্মকর্তা জানান, ঝড়ে বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় সর্বোচ্চ ৭৪ কিলোমিটার। আগামী দুই তিনদিন দেশের বিভিন্ন অংশ দিয়ে এরকম ঝড় বয়ে যেতে পারে। এর আগে আবহাওয়া দপ্তর থেকেই এপ্রিল মাসের প্রথমার্ধে কালবৈশাখীর পূর্বাভাস দেওয়া হয়েছিল।

ঝড়ে কাকরাইল, মিরপুরসহ বিভিন্ন এলাকায় গাছ ও বৈদ্যুতিক খুঁটি ভেঙে পড়ার খবর পাওয়া গেছে। বিদ্যুৎহীন হয়ে অন্ধকারে ডুবে গিয়েছিল রাজধানীর বিভিন্ন এলাকা। ঝড়ের পর রাস্তায় যানজটে ভোগান্তিতে পড়েন নগরবাসী।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.