ঢাকাস্থ কোম্পানীগঞ্জ-কবিরহাট সোসাইটি’র মাসব্যাপী কর্মসূচী ঘোষণা

86

পবিত্র রমজানকে সামনে রেখে ঢাকাস্থ কোম্পানীগঞ্জ-কবিরহাট সোসাইটি (নোয়াখালী) বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেছে। শনিবার সন্ধ্যা ৭টায় রাজধানীর নয়াপল্টনস্থ হোটেল ভিক্টোরিতে সংগঠনের কার্যকরী কমিটির সভায় এ কর্মসূচী ঘোষণা করা হয়।

সংগঠনের আহবায়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব এডভোকেট জাকির হোসেন, কমিটির সদস্য আব্দুল হালিম মানিক, মো: ইলিয়াছ, এনায়েত উল্যাহ ফারুকী, মো: হোসেন, নূরুল আফছার মিয়া, মাওলানা মাকসুদ জামিল, তাজ উদ্দিন, সাংবাদিক মাসুদ আলম, মঈন উদ্দিন আহমদ সেলিম ও সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম উদ্দিন বাদল প্রমুখ।

সভায় আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় মাসব্যাপী বিভিন্ন সামাজিক কর্মসূচী পালন এবং ঢাকায় সংগঠনের পক্ষ থেকে ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। এ লক্ষ্যে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। কর্মসূচী বাস্তবায়নের জন্য বিশিষ্ট ব্যবসায়ী ও বার্সেলোনা ওভারসীজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল হালিম মানিককে আহবায়ক ও এনায়েত উল্যাহ ফারুকীকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম-আহবায়ক মো: ইলিয়াছ, মো: হোসেন, সদস্য মো: নূর উল্যাহ, নাজিম উদ্দিন বাদল, নূরুল আফছার মিয়া, তাজ উদ্দিন, আবু ইউসুপ স্বপন, জয়নাল আবদীন পলাশ, সামছুদ্দিন পারভেজ, শহীদুল ইসলাম ফরহাদ ও সাংবাদিক ইকবাল হোসেন মজনু।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.