ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

68

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী আহত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার জমিদারহাট বাজারের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের পরিদর্শক মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক সিএনজি অটোরিকশা চালকের পরিচয় জানা যায়নি। সিএনজি-ট্রাক এলাকাবাসী আটক করে। পরে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ যানবাহন দু’টি তাদের হেফাজতে নেয়। তবে ট্রাক চালক পালিয়ে যায়।

তিনি আরও জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে সেনবাগ উপজেলা থেকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের উদ্দেশে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। পথে অটোরিকশাটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের জমিদারহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক মারা যান। পরে আহতদের উদ্ধার করে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.