জ্যাকুলিনের এই পোশাকের মূল্য ১ লাখ ৩০ হাজার!

135

সম্প্রতি একাধিক ভাষায় প্রকাশ পেয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা ‘বিক্রান্ত রোনা’র ট্রেলার। সিনেমাটির ট্রেলার প্রকাশ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেন নির্মাতা।

যেখানে জ্যাকুলিন সাদা একটি পোশাকে উপস্থিত হন।
এর ওপরের অংশের ফুলহাতা টপসটি ছিল এমব্রয়ডারির কাজ করা। এর সঙ্গে একটি প্লেইন কোটি পরেছিলেন জ্যাকুলিন। অন্যদিকে টপসের সঙ্গে মিল রেখে হাই ওয়েস্ট প্যালাজো প্যান্টের পুরোটাতেই ভারি এমব্রয়ডারি করা হয়েছিল।

 

জানা যায়, জ্যাকুলিন ফার্নান্দেজের ওই পোশাকটি ডিজাইন করেন রিধিমা ভাসিন। এর মূল্য ভারতীয় মুদ্রায় ১ লাখ ১০ হাজার রুপি। যেটি বাংলাদেশী মুদ্রায় ১ লাখ ৩০ হাজার ৩৯২ টাকা।

এদিকে, সাদা পোশাকটির সঙ্গে মিল রেখে হালকা মেকআপ ও গহনা পরেছিলেন জ্যাকুলিন। কানে মুক্তার স্টাড দুল এবং গলায় হীরাখচিত চোকার নেকলেস। চোখ সাজিয়েছিলেন আইলাইনার আর মাশকারা দিয়ে, ঠোঁটে ছিল হালকা গোলাপি লিপস্টিক। এছাড়াও পোশাকের সঙ্গে মানানসই ক্ল্যাসিক বান করে চুল বেধেছিলেন এই অভিনেত্রী।

 

বর্তমানে ‘বিক্রান্ত রোনা’র প্রচারে ব্যস্ত রয়েছে জ্যাকুলিন। এই সিনেমাটি ছাড়াও রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’, অক্ষয় কুমার ও নুশরাত ভারুচ্চা অভিনীত ‘রাম সেতু’ এবং ‘কিক টু’ সিনেমায় দেখা যাবে জ্যাকুলিনকে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.