চালকের গলাকেটে অটোরিকশা ছিনতাই

0 ৭৮

নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে নূর নবী (৫৫) নামের এক চালকের গলা কেটে তার ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিকশা (মিশুক) ছিনতাই করেছে দুর্বৃত্তরা। চালক নূর নবীর অবস্থা আশংকাজনক বলে নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চালক নূর নবীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আহত নূর নবী পূর্ব শোলাকিয়া এলাকার মৃত মোস্তফা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত রাতের দিকে নিজের অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন চালক নূর নবী। পথে নুরু পাটোয়ারীহাট বাজারের পশ্চিম পাশের নির্জন এলাকায় অজ্ঞাত দুর্বৃত্ত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে চালক নূর নবীর গলা কেটে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয় পথচারীরা রক্তাক্ত অবস্থায় নূর নবীকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিন্তু শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতার ও ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধারের জন্য ঘটনাস্থলের আশপাশের এলাকায় অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন
মন্তব্য
Loading...