বিএনপির সকল ত্যাগী নেতাকর্মীদের দল যথাযথভাবে মূল্যায়ন করবে

আগামীদিনে দেশ ও গণতন্ত্র রক্ষার আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্তর্জাতিক স্বীকৃত বর্তমান স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে।

160

আগামীদিনে দেশ ও গণতন্ত্র রক্ষার আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্তর্জাতিক স্বীকৃত বর্তমান স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে।

দলের জন্য বিএনপির যে সকল নেতাকর্মীরা ত্যাগ স্বীকার করেছেন তাদের সকলকে দল আগামীদিনে যথাযথভাবে মূল্যায়ন করবে বলে জানান নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি ও চাটখিল উপজেলা বিএনপির সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

২৮/০৫/২০১৮ ইং তারিখে উপজেলা ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন (পশ্চিমাঞ্চল) পাল্লাবাজারে এবং আজ (২৯/০৫/২০১৮ ইং) ৬নং পাঁচগাও ইউনিয়ন কাচারিবাজারে বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজিত পৃথকদুটি ইফতার ও দোয়া-মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ। আরো বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক শাজাহান খান সাজু, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী ভুট্টু, উপজেলা যুবদলের আহবায়ক আনিস আহম্মেদ হানিফ, পৌরসভা ছাত্রদলের সভাপতি আনিসুর রহমান রিগেন প্রমুখ।

(সূত্র- আনোয়ার হোসেন’র ব্যক্তিগত ফেসবুক পেইজ থেকে সংগৃহিত)

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.