চাটখিল বাজারে আবার আগুন: নিশ্বঃ হয়ে গেলেন এতিম অসহায় রুবেল হাছান

0 ২৫

নোয়াখালীর চাটখিল বাজারে আবারও ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে সম্পূর্ণ নিশ্বঃ হয়ে গেলেন এতিম-অসহায় ব্যবসায়ী রুবেল হাছান।

জানা যায়, গতকাল (২২ ফেব্রুয়ারি) শনিবার দিবাগত রাত আনুমানিক ১২:৩০টার সময় চাটখিল বাজার সিএন্ডবি রোডের উত্তর পার্শ্বে অবস্থিত আজিজ সুপার মার্কেটের সামনের অংশে “হেলথ্ কেয়ার সার্জিকেল এন্ড মেডিকেল” দোকানে আগুন লেগে সম্পূর্ণ পূড়ে ছাঁই হয়ে যায়। এতে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন রুবেল হাছান।

চাটখিল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে।

এদিকে আগুনের খবর পেয়ে নিশ্বঃ রুবেল হাছান দৌড়ে বাজারে আসার পথে হার্ট এ্যাটাক করে রাস্তায় পড়ে থাকেন। পরে স্থানীয়রা রুলেকে চাটখিল সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে। সকালের দিকে জ্ঞান ফিরলে ডাক্তার তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রুবেল বর্তমানে ঢাকার ইসলামিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

রুবেল অভিযোগ করেন, আমি ধার-দেনা করে এই ব্যবসা প্রতিষ্ঠান গড়েছি। আমি এখন সম্পূর্ণ নিশ্বঃ হয়ে গেছি। আমার এই দূঃসময়ে কেউ আমার পাশে এসে দাঁড়ালোনা। এমনকি বাজার কমিটি বা প্রশাসনের কোন লোক আমাকে সমবেদনা পর্যন্ত জানালো না। আমি এখন কার কাছে যাব? কি করব কিছুই বুঝতে পারছি না।

আরও পড়ুন
মন্তব্য
Loading...