চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ স্ব-স্ত্রীক করোনায় আক্রান্ত

দোয়া চেয়েছেন চাটখিলের সকল জনগণের কাছে

195

চাটখিল পৌরসভার মেয়র মোহামদ উল্যাহ পাটোয়ারী ও তার সহধর্মিনী শারমিন মোহাম্মদ করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। গত কয়েকদিন পূর্বে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী ও তার স্ত্রী শারমিন মোহাম্মদ’র দেওয়া নমুনায় তাদের করোনা পজিটিভ হওয়ার খাবার পাওয়া যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ার পর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের নিজ নিজ আইডি থেকে অনেকে দোয়া চেয়েছেন।

নোয়াখালী জেলা যুবলীগ সদস্য এস এম রিয়াজ খান লিখেছেন তার ফেসবুক আইডিতে লিখেছেন, ‘সবার কাছে দোয়া চাই বর্তমান করোনা মহামারীতে জনগণের মাঝে সার্বক্ষণিক পাশে থেকে যিনি সহযোগীতা করে আসছেন আজ সেই প্রিয় ভাই মেয়র মোহাম্মদ উল্যাহ ও উনার সহধর্মিণী শারমিন মোহাম্মদ ভাবী করোনা আক্রান্ত। হে আল্লাহ প্রিয় ভাই ও ভাবীকে সুস্থ করে দাও।’

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.