চাটখিল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার যোগদান

235

নোয়াখালী জেলার চাটখিল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে যোগদান করেন মো. ইমাউল হক পিপিএম। জানা যায়, তিনি চাটখিল থানার ৩৫তম ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে গত ৫ জুন মঙ্গলবার যোগদান করেন। এর আগে তিনি চট্টগ্রাম পুলিশ লাইনে ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ভাংগুরা উপজেলায়। তিনি সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কেমিক্যালে অনার্স ও মাষ্টার্স এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। তিনি ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সাব ইন্সপেক্টর হিসাবে পুলিশে যোগদান করেন। ইউএস শান্তি মিশনে ২০১৩-১৪ সাল পর্যন্ত কর্মরত ছিলেন এবং জাতিসংঘ শান্তি পদক লাভ করেন।UNAMIG পুলিশ কমিশনার কর্তৃক বিশেষভাবে অ্যাওয়ার্ডও অর্জন করেন। ২০১৬-১৭ সালে যশোর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। সেখানে মাদক নির্মূলের কারণে আইজি পদক প্রাপ্ত হন, তার পূর্বে তিনি ২০১৫-১৬ সালে মাগুরা জেলায় গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। মাগুরা থাকালে তিনি পেট্রোল বোমা হামলায় শনাক্ত করে পিপিএম পদক পান । তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুরে থাকা কালে দু’বার রেঞ্জ সেরা পদক প্রাপ্ত হন। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। এর আগে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল আনোয়ারকে মাইজদি পুলিশ লাইনে স্থানান্তরিত হয়।
নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাউল হক আলোকিত চাটখিলকে জানান, চাটখিলকে খুন, ধর্ষণ, সন্ত্রাস ও মাধকমুক্ত করা তার অঙ্গীকার। তাই তিনি সাংবাদিকসহ সকল এলাকার জনগণের সহযোগিতা চান। তিনি আলোকিত চাটখিল পত্রিকার মাধ্যমে শাহপুর, বদলকোর্ট, পরকোট , মোহাম্মদপুর ইউনিয়নের সাধারণ মানু কে মাদকের বিরুদ্ধে তথ্য দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।
তিনি আরো জানান, জনগণ সাহস নিয়ে এগিয়ে আসলে খুন, ধর্ষণ ও মাধককে চাটখিলের সীমানায় অবাঞ্ছিত ঘোষণা করতে পারবো। কারণ এ দুটি অপরাধ মানুষের অস্তিত্বকে বিপন্ন করে। এর জন্য কিছুই করতে হবে না শুধুমাত্র আসুন আমারা সামাজিক শপথ গ্রহণ করি এবং চাটখিল থানায় হল্ফনামা জমা দেই। আর এই শপথকারীদের বিশেষ পুলিশি সেবার অঙ্গীকার করছি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.