চাটখিল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার যোগদান

232

নোয়াখালী জেলার চাটখিল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে যোগদান করেন মো. ইমাউল হক পিপিএম। জানা যায়, তিনি চাটখিল থানার ৩৫তম ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে গত ৫ জুন মঙ্গলবার যোগদান করেন। এর আগে তিনি চট্টগ্রাম পুলিশ লাইনে ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ভাংগুরা উপজেলায়। তিনি সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কেমিক্যালে অনার্স ও মাষ্টার্স এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। তিনি ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সাব ইন্সপেক্টর হিসাবে পুলিশে যোগদান করেন। ইউএস শান্তি মিশনে ২০১৩-১৪ সাল পর্যন্ত কর্মরত ছিলেন এবং জাতিসংঘ শান্তি পদক লাভ করেন।UNAMIG পুলিশ কমিশনার কর্তৃক বিশেষভাবে অ্যাওয়ার্ডও অর্জন করেন। ২০১৬-১৭ সালে যশোর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। সেখানে মাদক নির্মূলের কারণে আইজি পদক প্রাপ্ত হন, তার পূর্বে তিনি ২০১৫-১৬ সালে মাগুরা জেলায় গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। মাগুরা থাকালে তিনি পেট্রোল বোমা হামলায় শনাক্ত করে পিপিএম পদক পান । তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুরে থাকা কালে দু’বার রেঞ্জ সেরা পদক প্রাপ্ত হন। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। এর আগে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল আনোয়ারকে মাইজদি পুলিশ লাইনে স্থানান্তরিত হয়।
নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাউল হক আলোকিত চাটখিলকে জানান, চাটখিলকে খুন, ধর্ষণ, সন্ত্রাস ও মাধকমুক্ত করা তার অঙ্গীকার। তাই তিনি সাংবাদিকসহ সকল এলাকার জনগণের সহযোগিতা চান। তিনি আলোকিত চাটখিল পত্রিকার মাধ্যমে শাহপুর, বদলকোর্ট, পরকোট , মোহাম্মদপুর ইউনিয়নের সাধারণ মানু কে মাদকের বিরুদ্ধে তথ্য দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।
তিনি আরো জানান, জনগণ সাহস নিয়ে এগিয়ে আসলে খুন, ধর্ষণ ও মাধককে চাটখিলের সীমানায় অবাঞ্ছিত ঘোষণা করতে পারবো। কারণ এ দুটি অপরাধ মানুষের অস্তিত্বকে বিপন্ন করে। এর জন্য কিছুই করতে হবে না শুধুমাত্র আসুন আমারা সামাজিক শপথ গ্রহণ করি এবং চাটখিল থানায় হল্ফনামা জমা দেই। আর এই শপথকারীদের বিশেষ পুলিশি সেবার অঙ্গীকার করছি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.