চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

379

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ খ্রিস্টাব্দে ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা নোয়াখালীর চাটখিল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) নির্বাচিত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান(রুবেল ভূঁইয়া)।উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় মাদ্রাসার শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, গভর্নিং বডি এবং এলাকাবাসীর মাঝে আনন্দের জোয়ার বইছে।

চাটখিল মাধ্যমিক শিক্ষা অফিসের তথ্যমতে জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে চাটখিল কামিল মাদ্রাসার ফলাফল,গভর্নিং বডির দক্ষতা, শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম, অবকাঠামোগত সুবিধা, প্রশাসনিক ও আর্থিক শৃঙ্খলা,আইসিটি দক্ষতা, পাঠ দানের নিয়মানুবর্তিতা, শিক্ষার পরিবেশ, জাতীয় দিবস সমূহ উদযাপন প্রভৃতি বিবেচনায় উক্ত মাদ্রাসাটিকে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়েছে।

মাদ্রাসার উপাধ্যক্ষ মো.বশির উল্যাহ্ বলেন,চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় আমি গর্ববোধ করছি।বিগত প্রায় দুই বছরের বেশি সময় আমি মাদ্রাসাটির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেছি, মাদ্রাসার এ সাফল্যের জন্য প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও সদস্যদের দক্ষতার সাথে দায়িত্ব পালন, ছাত্র-ছাত্রীদের কঠোর অধ্যয়নে শিক্ষকদের একনিষ্ঠতা এবং সর্বোপরি অভিভাবকদের সচেতনতাই এই সাফল্যের একমাত্র মূলমন্ত্র ।

মাদ্রাসার নবাগত অধ্যক্ষ নূর মোহাম্মদ বলেন, অল্প কিছুদিন হলো আমি অধ্যক্ষ হিসেবে চাটখিল কামিল মাদ্রাসায় যোগদান করেছি।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ চাটখিল কামিল মাদ্রাসা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত।মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি এবং সকল সদস্য, শিক্ষক- কর্মচারী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।তিনি আরো বলেন,আমি আশা করছি সকলের সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টা থাকলে প্রতিষ্ঠানটি সফলতার এ ধারা আগামীতেও ধরে রাখবে ইনশায়াল্লাহ্।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.