চাটখিল কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের পারিবারিক মিলনমেলা

হাসান-কর্ণিয়ার গান ও পাভেলের কৌতুকে মুগ্ধ সবাই

186

জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নোয়াখালী জেলার ঐতিহ্যবাহী চাটখিল কলেজ এলামনাই এসোসিয়েশনের পারিবারিক মিলনমেলা গত শুক্রবার ২২শে ফেব্রুয়ারি গাজীপুরের কোনাবাড়ীর মেঘের ছায়া রিসোর্টে উদযাপিত হয়েছে। অনুষ্ঠানে কলেজের প্রাক্তন ছাত্র/ছাত্রী, তাদের পরিবারবর্গ এবং চাটখিলের বিশিষ্ট মেহমানদের উপস্থিতিতে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, একসাথে সবাই জাতীয় সংগীত পরিবেশন, জনপ্রিয় ব্যান্ড হাসান এবং কর্নিয়ার জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা, মিরাক্কেলের পাবেলের কৌতুক, বিশাল প্যান্ডেলে মেজবানি খানা, সবার জন্য নানাবিধ পুরস্কার এবং সর্বশেষে র‌্যাফেল ড্র সহ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত হয়েছে।

সংগঠনের সভাপতি ড. কবির আহম্মেদ মুন্সি ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. লোকমান হোসেন এর নেতৃত্বে অনুষ্ঠিত এ পিকনিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গোলাম কিবরিয়া বাবুল, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান শিপন, গাজীপুর সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কমিশনার গোলাম রব্বানী খোকন, ঢাকা বিশ্ববিদ্যালয় এর সহযোগী অধ্যাপক জনাব গোলাম মাওলা হিরণ, চাটখিল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সাজ্জাদ আহম্মেদ চোধুরী, চাটখিল পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবিব সমীর,‘আলোকিত চাটখিল’ সম্পাদক হান্নান হায়দার, চাটখিল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলী তাহের ইভু, চাটখিল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন, নান্দিয়াপাড়া কলেজের অধ্যাপক মোঃ লিটন প্রমুখ।

পিকনিক উদযাপন কমিটির আহবায়ক মোয়াজ্জেম হোসেন বেলাল, সদস্য সচিব মোঃ গোলাম কিবরিয়া অপু, সংগঠনের সহ-সভাপতি সৈয়দ মুসফিকুর রহমান, সংগঠনের সহ-সভাপতি আবুল খায়ের বিটন, সহ-সভাপতি এ্যাড. আমির হোসেন, সহ-সভাপতি জহির আব্বাস চোধুরী মিলন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ দিদার হোসেন, সাংগঠনিক সম্পাদক এ এম মাসুদ পাটোয়ারী, অর্থ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, সাংস্কৃতিক সম্পাদক আকবর হোসেন মিঠু, পাবলিক রিলেশান সম্পাদক মনির হোসেন মিঠু, সমাজ কল্যান সম্পাদক আবুল হাসনাত ব্যাপারী, আন্তর্জাতিক সম্পাদক আনিসুর রহমান শিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন শ্রাবন, আমোদ প্রমোদ সম্পাদক আব্দুল ওয়াদুদ, সহ আমোদ প্রমোদ সম্পাদক মোরশেদ আলম, ক্রীড়া সম্পাদক আবু হানিফ, সহ সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পলাশ সহ দপ্তর সম্পাদক মির মোঃ জিল্লুর রহমান সহ বিভিন্ন উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। যাদের অক্লান্ত পরিশ্রমে সফল হয়েছে পিকনিক যা পরিনত হয়েছে মিলনমেলায়।
অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলেন বৃহত্তর নোয়াখালীর কণ্ঠস্বর ‘আলোকিত চাটখিল’ পত্রিকা।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.