চাটখিল উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারি মাওলানা তাফাজ্জল হোসেনের ১৪তম মৃত্যুবার্ষিকী

596

আজ চাটখিল উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারি, নোয়াখালী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, খোয়াজের ভিটি ফাজিল মাদরাসার সাবেক ভাইস প্রিন্সিপাল, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী প্রয়াত মাওলানা তাফাজ্জল হোসেনের ১৪তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে পরকোট ইউনিয়নের দক্ষিণ রামদেবপুর গ্রামের তাঁর নিজ বাড়িতে ও বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া ও কোরআন খতমের আয়োজন করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে সবার কাছে মরহুমের জন্য দোয়ার আবেদন জানিয়েছেন তার বড় ছেলে এএসএম আবদুল আউয়াল (ছালেহ মোল্লা)। উল্লেখ্য যে, ২০০৪ সালের এই দিনে ঢাকা থেকে আল-বারাকা পরিবহনে চাটখিল আসার পথে সোনাইমুড়ীর নদনায় এক মারাত্মক সড়ক দুর্ঘটনার তিনি নিহত হন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.