চাটখিলে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবাষির্কী অনুষ্ঠিত

165

চাটখিলে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় নেতা-কর্মীরা কেকও কেটেছেন। দুপুরে চাটখিল উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল উপজেলার সাবেক মেয়র ও নোয়াখালী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক সামছুল আরোফিন শামীম, সাধারণ সম্পাদক চাটখিল উপজেলা বিএনপি এড. আবু হানিফ, চাটখিল পৌরসভা বিএনপির সহসভাপতি ইসমাইল হোসেন বাহার, চাটখিল উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু, চাটখিল উপজেলা বিএনপির জেলা সদস্য লিয়াকত আলী ভুট্টু,
চাটখিল উপজেলা বিএনপি এডভোকেট দেলোয়ার হোসেন, নূর হোসেন মমিন ভূইয়া, শাহজাহান খান, জুয়েল হোসেন, ইউসুফ নবী বাবু, মমিনুল রহমান মুমিন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌরসভা ইউনিয়ন বিএনপি, ছাএদল, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। পরে আলোচনা শেষে দোয়া এবং প্রতিষ্ঠাবাষির্কীর কেক কাটেন সকলেই।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.