চাটখিল নয়নপুরে আর্জেন্টিনা সমর্থকদের ২৭০ ফুট পতাকা

340

এবার প্রায় ২৭০ ফুট দীর্ঘ আর্জেন্টিনার পতাকা তৈরি করলো নোয়াখালী চাটখিল উপজেলার নয়নপুরের আর্জেন্টিনার সমর্থকরা। উপজেলার নয়নপুর এলাকার সমর্থকদের অর্থায়নে করা হয়েছে এই বিশাল পতাকা। যা নিয়ে এরই মধ্যে র‌্যালি করেছে সমর্থকরা। আয়োজন চলছে বড় পর্দায় বিশ্বকাপ খেলা দেখারও।

তবে, এবার ২৭০ ফুট পতাকায় উপজেলার সব রেকর্ড ছাড়িয়ে গেছে বাংলাদেশের নোয়াখালী জেলার চাটখিল উপজেলার আর্জেন্টাইন সমর্থকরা। মেসিদের দেশ থেকে হাজার ক্রোশ দূরে থেকেও ফুটবলের প্রতি ভালবাসায়, সুবিশাল এক পতাকা তৈরি করেছে আর্জেন্টাইন ফুটবল দলের সমর্থকরা। র‌্যালি করে সমর্থকরা জানান দিয়েছে দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। ভালবাসার প্রিয় ফুটবল দলকে সমর্থন দিতে নিজেদের পকেট থেকে টাকা দিয়ে এমন আয়োজন করেছে তারা। এছাড়া গ্রামের প্রত্যন্ত অঞ্চলেও চলছে বড় পর্দায় ফুটবল খেলা দেখার আয়োজন।

আর্জেন্টাইন সমর্থকরা জানান, ২৭০ ফুট পতাকা বানিয়েছি। আমরা আর্জেন্টিনাকে ভালবাসি। সেই সঙ্গে ফুটবলকে ভালবাসি। মেসিকে ভালবাসি।

ডি গ্রুপে ১৬ই জুন (বাংলাদেশ সময় সন্ধা ৭টায়) আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন। কিন্তু, ১৭ হাজার ৫০ কিলোমিটার দূর থেকে ভক্তদের এই ভালবাসার বার্তা পাবেন তো মেসি-ডি মারিয়ারা?

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.