চাটখিলে সড়ক উদ্বোধন ও মতবিনিময় সভা করেন জাহাঙ্গীর আলম

259

চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নে আবদুল হালিম মাস্টার সড়ক উদ্বোধন ও পরে ভাওর ভীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় এলাকাবাসীর সাথে গত ২০ এপ্রিল মতবিনিময় সভা করেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।
ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি মেম্বার মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্য অতিথির মঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বিল্লাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ছিফাত উল্যাহ, চাটখিল পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, পাঁচগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তফা খান, চাটখিল মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মেরী আক্তার, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান, জয়াগ কলেজের সাবেক প্রভাষক মালেকা হুরাইন পারভীন ও জেলা কৃষক লীগসহ সভাপতি মুক্তিযোদ্ধা আবুল বাশার চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি হুমায়ুন কবির ভুঁইয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
জাহাঙ্গীর আলম বলেন, ‘এই নৌকা হলো হযরত নূহ (আ:) এর কিস্তি যেটা বিপদের সময় অবশ্যই আপনাদের পাশে থাকবে। যার বাস্তবতা চাটখিলের বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ-মাদরাসা, এতিমখানাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড।’ তিনি আরো বলেন, ‘আপনারা আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবেন। তাহলে আগামীতে দেশ আরো এগিয়ে যাবে।’

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.