চাটখিলে সেন্ট্রাল অক্সিজেনসহ ১৪ বেডের আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন

সাংসদ এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত অর্থায়নে

আজই ৫ জন ভর্তি হয়েছেন

262

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত অর্থায়নে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার্থে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেনসহ ১৪ বেডের আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন করা হয়। শনিবার (২৭ জুন) বিকেলে ফিতা কেটে এর উদ্বোধন করেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুদ ইফতেখার।

চাটখিল-সোনাইমুড়ীর জনগণের জন্য ব্যক্তিগত অর্থায়নে করা এই কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে সাংসদ এইচ এম ইব্রাহিম আলোকিত চাটখিলকে বলেন, ‘এই করোনা মহামারীতে সকলেই যার যার অবস্থান এগিয়ে এসেছেন, আমিও আমার এলাকার জনগণের জন্য এগিয়ে এসেছি। এখানে কিছু লোক অন্ততপক্ষে চিকিৎসা নিতে পারবে। আজই পুলিশ সদস্য ৩ জনসহ ৫ জন ভর্তি হয়েছেন। মানবিকবোধ থেকে আমি এ চিন্তা করেছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোস্তাক আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক মো. বেলায়েত হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. সহিদুল ইসলাম নয়ন, ডা. তামজিদ হোসেন প্রমুখ।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, এখন থেকে চাটখিলে আক্রান্ত করোনা রোগীদের চিকিৎসা এখানেই করা যাবে। তবে গুরুতর অসুস্থ হলে রোগীদেরকে জেলা সদরে অথবা ঢাকা প্রেরণ করতে হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.