সাংসদ এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত অর্থায়নে

চাটখিলে সেন্ট্রাল অক্সিজেনসহ ১৪ বেডের আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন

আজই ৫ জন ভর্তি হয়েছেন

0 ২০৫

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত অর্থায়নে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার্থে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেনসহ ১৪ বেডের আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন করা হয়। শনিবার (২৭ জুন) বিকেলে ফিতা কেটে এর উদ্বোধন করেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুদ ইফতেখার।

চাটখিল-সোনাইমুড়ীর জনগণের জন্য ব্যক্তিগত অর্থায়নে করা এই কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে সাংসদ এইচ এম ইব্রাহিম আলোকিত চাটখিলকে বলেন, ‘এই করোনা মহামারীতে সকলেই যার যার অবস্থান এগিয়ে এসেছেন, আমিও আমার এলাকার জনগণের জন্য এগিয়ে এসেছি। এখানে কিছু লোক অন্ততপক্ষে চিকিৎসা নিতে পারবে। আজই পুলিশ সদস্য ৩ জনসহ ৫ জন ভর্তি হয়েছেন। মানবিকবোধ থেকে আমি এ চিন্তা করেছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোস্তাক আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক মো. বেলায়েত হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. সহিদুল ইসলাম নয়ন, ডা. তামজিদ হোসেন প্রমুখ।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, এখন থেকে চাটখিলে আক্রান্ত করোনা রোগীদের চিকিৎসা এখানেই করা যাবে। তবে গুরুতর অসুস্থ হলে রোগীদেরকে জেলা সদরে অথবা ঢাকা প্রেরণ করতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।