চাটখিলে সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0 228

নোয়াখালী জেলার চাটখিলের বৈকুন্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার সকালে এলাকার সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৈকুন্ঠপুর আওয়ামীলীগ আয়োজিত এই সভা সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এলাকাবাসীর সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন তফাদার, নোয়াখালী জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, রামনারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (সাব মিয়া), ইউপি প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন শেখ প্রমুখ। মতবিনিময় সভায় প্রধান অতিথি উপস্থিত লোকজনের বিভিন্ন সমস্যা, এলাকার রাস্তা-ঘাট ও বিভিন্ন প্রতিষ্ঠানের সংষ্কার ও উন্নয়নের আশ্বাস দেন এবং আসন্ন নির্বাচনের আগেই এগুলো সমাধান করবেন বলে জানান।

এ সময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করানোর আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।