চাটখিলে সবুজ বাংলাদেশের প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তির লাশ দাফন

পরিবারের সন্তুষ্টি প্রকাশ

0 ১৩৩

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বানসা গ্রামের মিঝি বাড়ির আয়েশা আক্তার নামে এক মহিলা করোনা পজেটিভ হয়ে মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২৪ জুলাই) বিকাল ৫টার সময় ঢাকার আয়েশা মেমোরিয়াল হাসাপাতালে তিনি মৃত্যুবরণ করেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন সবুজ বাংলাদেশকে মুঠোফোন বলেন যে তাদের এক আত্মীয় করোনা পজেটিভ হয়ে মারা যান। এ কথা শোনা মাত্র সবুজ বাংলাদেশের চাটখিল শাখার করোনা মৃত লাশ দাফন টিম সেখানে পৌঁছে যায় এবং মহিলার লাশ দাপন করেন।
সবুজ বাংলাদেশের পক্ষ থেকে লাশ দাফনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক মহিন উদ্দিন বিকম, চাটখিল শাখার সভাপতি সাঈদ মোহাম্মদ তুষার, চাটখিল শাখার সাধারণ সম্পাদক আবদুল মোতালেব, হাফেজ মিজানুর রহমান, ওমর ফারুক, সাফায়েত হোসেন।

আয়েশা আক্তারের ভাই আবদুল কাইয়ুম আলোকিত চাটখিলকে বলেন, সবুজ বাংলাদেশকে আমি ধন্যবাদ জানাচ্ছি, এতো রাতে আমার বোনের লাশ দাফনের জন্য অনেক দূর থেকে কষ্ট করে আসার জন‍্য। তাদের এই ঋণ কখনো ভুলার নয়।

নোয়াখালী শাখার সাধারণ সম্পাদক মহিন উদ্দিন বিকম বলেন, এমন মহৎ কাজে আমরা জড়িত হতে পেরে আমরা ধন্য। চাটখিল সোনাইমুড়ীর আশে-পাশে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা গেলে আমাদের জানাবেন। আমাদের সাথে সরাসরি যোগাযোগ করার নাম্বারগুলো হলো: 01310815456, 01713640559, 01794110128

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।