চাটখিলে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবারো নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর কবির

218

চতুর্থ ধাপের ১২২টি উপজেলা পরিষদ নির্বাচনের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ। এ তালিকায় চাটখিল উপজেলার বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরকে প্রার্থী না করে অন্য ব্যক্তিকে প্রার্থী করায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়। একজন সফল চেয়ারম্যানকে কেন মনোনয়ন দেয়া হলোনা?

দলটির কেন্দ্রীয় নেতাদের দিকে প্রশ্ন ছোড়ে দেয়া হয়। এ খবর কেন্দ্রীয় পর্যায়ে পৌঁছালে ঘোষিত প্রার্থীর নাম স্থগিত করা হয়। রোববার চাটখিল উপজেলার নৌকার মাঝি হিসেবে বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের নাম ঘোষণা করা হলে জনমনে ফিরে আসে স্বস্তি।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, জাহাঙ্গীর কবির একজন যোগ্য লোক, তার মাধ্যমে চাটখিলের ব্যাপক উন্নয়ন হয়েছে, পুনরায় তাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় আমরা চাটখিলবাসী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

জাহাঙ্গীর কবির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে সকলের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

এদিকে মনোনয়নপত্র জমার শেষদিন সোমবার স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তার পক্ষে চাটখিল উপজেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর মনোনয়নপত্র জমা দেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.