চাটখিলে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবারো নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর কবির

214

চতুর্থ ধাপের ১২২টি উপজেলা পরিষদ নির্বাচনের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ। এ তালিকায় চাটখিল উপজেলার বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরকে প্রার্থী না করে অন্য ব্যক্তিকে প্রার্থী করায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়। একজন সফল চেয়ারম্যানকে কেন মনোনয়ন দেয়া হলোনা?

দলটির কেন্দ্রীয় নেতাদের দিকে প্রশ্ন ছোড়ে দেয়া হয়। এ খবর কেন্দ্রীয় পর্যায়ে পৌঁছালে ঘোষিত প্রার্থীর নাম স্থগিত করা হয়। রোববার চাটখিল উপজেলার নৌকার মাঝি হিসেবে বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের নাম ঘোষণা করা হলে জনমনে ফিরে আসে স্বস্তি।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, জাহাঙ্গীর কবির একজন যোগ্য লোক, তার মাধ্যমে চাটখিলের ব্যাপক উন্নয়ন হয়েছে, পুনরায় তাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় আমরা চাটখিলবাসী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

জাহাঙ্গীর কবির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে সকলের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

এদিকে মনোনয়নপত্র জমার শেষদিন সোমবার স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তার পক্ষে চাটখিল উপজেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর মনোনয়নপত্র জমা দেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.