চাটখিলে মল্লিকা দিঘীর পাড় উচ্চবিদ্যালয়ের নতুন সভাপতির দায়িত্বভার গ্রহণ

210

চাটখিল উপজেলায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় মল্লিকা দিঘীর পাড় উচ্চবিদ্যালয়ের নতুন সভাপতির দায়িত্বভার গ্রহন করেন অ‍্যাডভোকেট ইয়াছিন করিম। এ সময় তিনি বিদ্যালয়টির সভাপতি হিসেবে প্রথম মতবিনিময় সভা পরিচালনা করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভূঁইয়া। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের দাপটে যখন শ্রেণি কক্ষে পাঠদান ব্যহত হচ্ছে তখন শিক্ষকদের বাড়ি-বাড়ি গিয়ে ছাত্র-ছাত্রীদের পড়ালেখার খোঁজ রাখতে হবে। তিনি অনলাইনে পাঠদানের উপযোগি করে তুলতে সকল শিক্ষকদের প্রতি আহবান জানান। তিনি বলেন উপযুক্ত শিক্ষকরাই শিক্ষার গুণগতমানের উন্নয়ন করতে পারে।

সভাপতি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতা অর্জন, সঠিক মানসিকতার অধিকারী, সৃজনশীলতা, মুক্তবুদ্ধির চর্চা, নিজের ভাষা, সাহিত্য, ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি, সততা, মানবিকতা, উদারতা ও দেশপ্রেম হবার মধ্য দিয়ে বিশ্বমানব হবে। এসময় তিনি বিদ্যালয়টির শিক্ষার গুণগতমানের প্রত্যাশা প্রচেষ্টা ও লক্ষ্য অর্জনে উপস্থিত সকলের নিকট সহযোগিতা প্রত্যাশা করেছেন।

সভায় আরো উপস্থিত ছিলেন ২নং রামনারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. নজরুল ইসলাম। চাটখিল উপজেলা ছাত্রনেতা সালাউদ্দিন সুমনসহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.