চাটখিলে মল্লিকা দিঘীর পাড় উচ্চবিদ্যালয়ের নতুন সভাপতির দায়িত্বভার গ্রহণ

0 54

চাটখিল উপজেলায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় মল্লিকা দিঘীর পাড় উচ্চবিদ্যালয়ের নতুন সভাপতির দায়িত্বভার গ্রহন করেন অ‍্যাডভোকেট ইয়াছিন করিম। এ সময় তিনি বিদ্যালয়টির সভাপতি হিসেবে প্রথম মতবিনিময় সভা পরিচালনা করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভূঁইয়া। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের দাপটে যখন শ্রেণি কক্ষে পাঠদান ব্যহত হচ্ছে তখন শিক্ষকদের বাড়ি-বাড়ি গিয়ে ছাত্র-ছাত্রীদের পড়ালেখার খোঁজ রাখতে হবে। তিনি অনলাইনে পাঠদানের উপযোগি করে তুলতে সকল শিক্ষকদের প্রতি আহবান জানান। তিনি বলেন উপযুক্ত শিক্ষকরাই শিক্ষার গুণগতমানের উন্নয়ন করতে পারে।

সভাপতি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতা অর্জন, সঠিক মানসিকতার অধিকারী, সৃজনশীলতা, মুক্তবুদ্ধির চর্চা, নিজের ভাষা, সাহিত্য, ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি, সততা, মানবিকতা, উদারতা ও দেশপ্রেম হবার মধ্য দিয়ে বিশ্বমানব হবে। এসময় তিনি বিদ্যালয়টির শিক্ষার গুণগতমানের প্রত্যাশা প্রচেষ্টা ও লক্ষ্য অর্জনে উপস্থিত সকলের নিকট সহযোগিতা প্রত্যাশা করেছেন।

সভায় আরো উপস্থিত ছিলেন ২নং রামনারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. নজরুল ইসলাম। চাটখিল উপজেলা ছাত্রনেতা সালাউদ্দিন সুমনসহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।