চাটখিলে প্রাইভেট হাসপাতাল-ক্লিনিক পরিদর্শন করলেন সিভিল সার্জন

বৈধ কাগজপত্র না থাকলে বন্ধ করে দেয়ার কথা বলেন তিনি

0 69

নোয়াখালীর চাটখিলে প্রাইভেট হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, ডেন্টাল ক্লিনিক পরিদর্শন করেছেন সিভিল সার্জন ডা. মাহমুদ ইফতেখার।

আজ দুপুর ১২টা থেকে চাটখিল পৌর সদরের সকল প্রাইভেট হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিক পরিদর্শন করেন। এসময় তিনি হাসপাতালগুলোর বৈধ কাগজপত্র, রোগ নির্ণয়ের যন্ত্রাংশ, নিয়ম অনুযায়ী হাসপাতালের ডিউটি ডাক্তার (এমবিবিএস) থাকা, ডিপ্লোমা নার্সসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

এসময় তিনি কয়েকটি হাসপাতাল ও ক্লিনিকের বৈধ কাগজপত্র ও রোগ নির্ণয়ের সঠিক যন্ত্রাংশ না থাকায় সতর্ক করে দিয়ে বলেন, সরকারি নিয়ম অনুযায়ী সকল প্রতিষ্ঠানের বৈধ কাগজপত্র ও সঠিক যন্ত্রাংশ থাকতে হবে। আগামী কয়েকদিনের মধ্যে বৈধ কাগজপত্র এবং সঠিক যন্ত্রাংশ না থাকলে হসপিটাল, ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলো স্থায়ীভাবে বন্ধ করে দেওয়ার কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ডা. এম এ নোমান, চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদ, চাটখিল উপজেলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ রহমত উল্লাহ, সিভিল সার্জন অফিস সহকারী গিয়াস উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।