চাটখিলে প্রাইভেট হাসপাতাল-ক্লিনিক পরিদর্শন করলেন সিভিল সার্জন

বৈধ কাগজপত্র না থাকলে বন্ধ করে দেয়ার কথা বলেন তিনি

0 118

নোয়াখালীর চাটখিলে প্রাইভেট হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, ডেন্টাল ক্লিনিক পরিদর্শন করেছেন সিভিল সার্জন ডা. মাহমুদ ইফতেখার।

আজ দুপুর ১২টা থেকে চাটখিল পৌর সদরের সকল প্রাইভেট হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিক পরিদর্শন করেন। এসময় তিনি হাসপাতালগুলোর বৈধ কাগজপত্র, রোগ নির্ণয়ের যন্ত্রাংশ, নিয়ম অনুযায়ী হাসপাতালের ডিউটি ডাক্তার (এমবিবিএস) থাকা, ডিপ্লোমা নার্সসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

এসময় তিনি কয়েকটি হাসপাতাল ও ক্লিনিকের বৈধ কাগজপত্র ও রোগ নির্ণয়ের সঠিক যন্ত্রাংশ না থাকায় সতর্ক করে দিয়ে বলেন, সরকারি নিয়ম অনুযায়ী সকল প্রতিষ্ঠানের বৈধ কাগজপত্র ও সঠিক যন্ত্রাংশ থাকতে হবে। আগামী কয়েকদিনের মধ্যে বৈধ কাগজপত্র এবং সঠিক যন্ত্রাংশ না থাকলে হসপিটাল, ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলো স্থায়ীভাবে বন্ধ করে দেওয়ার কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ডা. এম এ নোমান, চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদ, চাটখিল উপজেলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ রহমত উল্লাহ, সিভিল সার্জন অফিস সহকারী গিয়াস উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন

গণমাধ্যমে তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি সংবিধানের মৌলিক অধিকার পরিপন্থী।

তথ্য প্রদানে নিষেধাজ্ঞা,গণমাধ্যমের স্বাধীনতায় সরাসরি হস্তক্ষেপ : ব্যারিস্টার মাহবুব…

ফজলুর রহমান মধু (৩৬) নোয়াখালী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়ন শ্রীপুর গ্রামের সাব মিয়ার ছেলে।

পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী অথচ মানতে নারাজ এলাকার মানুষ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।