চাটখিলে নিখোঁজের ১৫ দিন পরে পুকুরে পাওয়া গেল শিশুটির গলিত লাশ

67

অবশেষে আজ শনিবার নিখোঁজের ১৫ দিন পর শিশু সামিরের লাশ পাওয়া গেল বাড়ির পাশের একটি অব্যবহৃত পুকুর থেকে। প্রতিদিনের মত গত ২০ জানুয়ারী শনিবার দুপুরে সোনাইমুড়ী উপজেলার ঘাসেরখিল (কড়িহাটি সংলগ্ন) গ্রামের সৈয়দ গাজি বাড়িতে মা হারা ২ বছর ৫ মাস বয়সী সামির তার নানাদের ঘরে ঘুমিয়ে ছিল । দুপুর ৩ টার দিকে বিছানায় তাকে দেখতে না পেয়ে চারদিকে ব্যপক খোঁজা- খুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এমনকি তার সন্ধানে বাড়ীর পাশের পুকুর ডোবাতেও তল্লাাশি চালানো হয়।জিডি করা হয় সোনাইমুড়ী থানায়। এমনি সন্ধানে কেটে যায় গত ১৪টি দিন। সর্বশেষ শনিবার নিখোঁজের ১৫ তম দিনে সকালে বাড়ি থেকে অনেকটা দুরেই একটি পুকুরে সামিরের অর্ধপচা লাশ দেখতে পাওয়া যায়। দুপুর ১২ টার দিকে সোনাইমুড়ী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এ ব্যাপরে তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক হারুনুর রশিদ বলেন, দিনে দুপুরে একটি শিশু এভাবে নিখোজ হয়ে যাওয়া এবং এমন দুরবর্তী পুকুরে লাশ পাওয়া সত্যি রহস্যজনক । লাশ ময়না ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সামিরের ১ মামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ। ২ বছর ৫ মাস বয়সী শিশু সামিরের এমন নিখোঁজের ঘটনা এমন লাশ পাওয়াকে এলাকার সবাইও রহস্য জনক বলে মনে করছে এবং একে পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করছে সবাই। স্থানীয় সূত্রে জানা যায়, সামিরের বাবা বাহার উদ্দিনের বাড়ি চাটখিল উপজেলার অমরপুর গ্রামে হলেও সামির মা সালমা আক্তার সামির ৭ মাস বয়সের সময় মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যাওয়ায় সামি তার নানার বাড়ী খাসের খিল গ্রামে নানীর কাছে থেকে পালিত হয়ে আসছিল।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.