চাটখিলে নিখোঁজের ১৫ দিন পরে পুকুরে পাওয়া গেল শিশুটির গলিত লাশ

86

অবশেষে আজ শনিবার নিখোঁজের ১৫ দিন পর শিশু সামিরের লাশ পাওয়া গেল বাড়ির পাশের একটি অব্যবহৃত পুকুর থেকে। প্রতিদিনের মত গত ২০ জানুয়ারী শনিবার দুপুরে সোনাইমুড়ী উপজেলার ঘাসেরখিল (কড়িহাটি সংলগ্ন) গ্রামের সৈয়দ গাজি বাড়িতে মা হারা ২ বছর ৫ মাস বয়সী সামির তার নানাদের ঘরে ঘুমিয়ে ছিল । দুপুর ৩ টার দিকে বিছানায় তাকে দেখতে না পেয়ে চারদিকে ব্যপক খোঁজা- খুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এমনকি তার সন্ধানে বাড়ীর পাশের পুকুর ডোবাতেও তল্লাাশি চালানো হয়।জিডি করা হয় সোনাইমুড়ী থানায়। এমনি সন্ধানে কেটে যায় গত ১৪টি দিন। সর্বশেষ শনিবার নিখোঁজের ১৫ তম দিনে সকালে বাড়ি থেকে অনেকটা দুরেই একটি পুকুরে সামিরের অর্ধপচা লাশ দেখতে পাওয়া যায়। দুপুর ১২ টার দিকে সোনাইমুড়ী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এ ব্যাপরে তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক হারুনুর রশিদ বলেন, দিনে দুপুরে একটি শিশু এভাবে নিখোজ হয়ে যাওয়া এবং এমন দুরবর্তী পুকুরে লাশ পাওয়া সত্যি রহস্যজনক । লাশ ময়না ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সামিরের ১ মামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ। ২ বছর ৫ মাস বয়সী শিশু সামিরের এমন নিখোঁজের ঘটনা এমন লাশ পাওয়াকে এলাকার সবাইও রহস্য জনক বলে মনে করছে এবং একে পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করছে সবাই। স্থানীয় সূত্রে জানা যায়, সামিরের বাবা বাহার উদ্দিনের বাড়ি চাটখিল উপজেলার অমরপুর গ্রামে হলেও সামির মা সালমা আক্তার সামির ৭ মাস বয়সের সময় মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যাওয়ায় সামি তার নানার বাড়ী খাসের খিল গ্রামে নানীর কাছে থেকে পালিত হয়ে আসছিল।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.