চাটখিলে দাখিল পরীক্ষায় দক্ষিণ দেলিয়াই হাসেমিয়া মাদরাসা শতভাগ পাশসহ প্রথম

369

নোয়াখালীর চাটখিল উপজেলায় এবারের দাখিল পরীক্ষার ফলাফলে শতভাগ পাশসহ প্রথম স্থানে রয়েছে দক্ষিণ দেলিয়াই হাসেমিয়া দাখিল মাদরাসা।
বাংলাদেশ মাদ্রাসা শিক্ষার্বোডের অধীনে ২০১৮ সালে প্রকাশিত দাখিল পরীক্ষার ফলাফলে চাটখিল উপজেলায় মাদরাসাগুলোর মধ্যে প্রথমস্থান অধিকার করে শতভাগ পাশের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে প্রতিষ্ঠানটি।
এ বছর মোট ৩৯ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে সকলেই উত্তীর্ণ হয়ে বিগত কয়েক বছর ধরে প্রতিষ্ঠানটি ১০০% পাশের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছেন। পরীক্ষার্থীদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩ জন, জিপিএ-৪ পেয়েছে ৩০ জন।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.