চাটখিলে ডা: সিরাজুল ইসলাম স্মৃতি ক্রিকেটের পুরষ্কার বিতরন

168

চাটখিল উপজেলার গোমাতলীতে ডা: সিরাজুল ইসলাম স্মৃতি প্রীতি ক্রিকেট ম্যাচ ও বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবীদ এডভোকেট ইয়াছিন করিম। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন,বেলাল হোসেন, সামছুদ্দীন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ইয়াছিন করিম বলেন, মরহুম ডাক্তার সিরাজুল ইসলাম ছিলেন এ মাটির গর্বিত সন্তান। সমাজ সেবা ছিল তার নেশা। তার আকস্মিক মৃত্যুর পর তার যৌগ্য সন্তান ডা: মন্টিও বাবার পদাংক অনুস্মরন করে নিরলস কাজ করে যাচ্ছেন। আপনারা ডা: সিরাজ সাহেবের আতœার শান্তির জন্য দোয়া করবেন আর মন্টি ভাইয়ের জন্য প্রতিনিয়ত দোয়া করবেন তিনি যেন তার বাবার মত আপনাদের সুখে দুখে সাথে থাকতে পারেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.