চাটখিলে চোরের বিরুদ্ধে অভিযোগ করায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা!

151

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর গ্রামে চোরের পিটুনিতে আবদুল মতিন (৭০) নামের এক বৃদ্ধ’র মৃত্যুর অভিযোগ উঠেছে।
নিহত আবদুল মতিনের ভাতিজা লোকমান হোসেন জানান,সোমবার দিবাগত রাত আনুমানিক ২টার সময়ে তার চাচি মমতাজ বেগম (আবদুল মতিনের স্ত্রী) প্রকৃতীর ডাকে সাড়া দিতে বের হলে দেখেন তাদের পাশের বাড়ি আমিন উদ্দিন বেপারী বাড়ির আবুল বাসার এর বড় ছেলে এমরান হোসেন (৩০) চুরির উদ্যেশে তাদের বাথরুমের মটর খুলছে।তা দেখে তিনি চিৎকার দিলে তখন তার চাচা আবদুল মতিন ঘর থেকে বের হয়ে আসলে এমরান দৌড়ে পালিয়ে যায়। এই ঘটনায় বিচার চেয়ে আবদুল মতিন স্থানীয় ইউপি মেম্বারকে বিষয়টি অবহিত করেন।এতে এমরান ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকালে তার চাচাতো ভাই রুবেলকে নিয়ে বৃদ্ধ আবদুল মতিনের ওপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে তাকে মারাতœক আহত করে।
এতে আবদুল মতিন ঘটনা স্থলে অজ্ঞান হয়ে পড়লে তাকে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কেন্দ্র নেওয়া হয়,আশংকাজনক অবস্থা দেখে তাকে নোয়াখালী জেলা শহরে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।অবশেষে মঙ্গলবার রাত ৮ টার দিকে আবদুর মতিন নোয়াখালী সদরের প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। এই ঘটনায় মামলার প্রস্তুতী চলছে বলে নিহতের পরিবার জানিয়েছে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুর আনোয়ার ঘটনাটি লোকমুখে জেনেছেন বলে জানান এবং তিনি নিহতদের এলাকায় যাওয়ার পথে(রাত ১০টা ১০ মিনিেিট) রয়েছেন বলেও জানান।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.