চাটখিলে গৃহবধূকে হত্যার অভিযোগ, সন্তান নিয়ে স্বামী পলাতক

322

নোয়াখালীর চাটখিল উপজেলার সাত্রাপাড়ায় আকলিমা আক্তার কাকলী (২৮) নামক এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১১ টার দিকে।
এই ঘটনার পর থেকে স্বামী মামুন হোসেন তাদের ৮ বছরের ছেলেকে নিয়ে পলাতক রয়েছেন।
খোঁজ নিয়ে জানা যায়, ৯ বছর আগে সোনাইমুড়ী উপজেলার দক্ষিন দেওটি গ্রামের প্রবাসী আবদুল কাদেরের কন্য আকলিমার সাথে চাটখিল উপজেলার সাত্রাপাড়া গ্রামের মামুন হোসেনের বামিয়ে হয়। বিয়ের পর থেকেই মামুন নানা অজুহাতে স্ত্রীকে শাররিক ও মানুষিক নির্যাতন করতো। শনিবার রাতেও নির্যাতন চালায় মামুন।

আকলিমার বোন সুলতানা আক্তার বলেন, তার বোনকে নির্যাতন করে হত্যা করেছে তার স্বামী মামুন।

আকলিমার ভাই জসিম উদ্দিন বলেন, তার বোনের সারা শরীরে স্বামীর নির্যাতনের দাগ রয়েছে। তিনি আকলিমার হত্যাকারীর সুষ্ঠু বিচার দাবি করেন।

অপরদিকের আকলিমার ভাসুর আবুল কাশেম তার মৃত্যুকে আত্নহত্যা দাবি করে বলেন আকলিমা কোন প্রকার বিষাক্ত ওষধ সেবন করে আত্নহত্যা করেছে।

চাটখিল থানার ওসি সামছুদ্দিন বলছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোটের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.