চাটখিলে এমপির টেউটিন বিতরন

72

চাটখিলে ৪৩টি হতদরিদ্র পরিবার ও প্রতিষ্ঠানের মধ্যে ৫০ বান্ডিল ঢেউটিন বিতরন করেছেন নোয়াখালী -১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। শনিবার দুপুরে উপজেলা প্রশাসন মাঠে তিনি এই ঢেউটিন বিতরন করেন। এ সময় তার সাথে ছিলেন,উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা,উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর,চাটখিল উপজেলা প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বাবর প্রমূখ।

উপজেলা প্রকল্প কর্মকর্তা পলাশ সমাদ্দার জানিয়েছেন, সরকারী বরাদ্ধের এই টিনগুলির প্রতিটি বান্ডিলের সাথে মেরামত খরচ হিসেবে ৩ হাজার টাকা করে দেড় লাখ টাকা নগদ বিতরন করা হয়।
এর আগে সংসদ সদস্য উপজেলা সভা কক্ষে ডিবিএল গ্রুপের দেয়া অক্সিজেন সহ নানা সরক্ষা সামগ্রী উপজেলা স্বাস্থ কর্মকর্তাদের হাতে তুলে দেন এবং সরকারী কর্মকর্তা এবং জন প্রতিনিধিদের সাথে উপজেলার সরকারী উন্নয়ন কর্মকান্ড নিয়ে বৈঠক করেন।

আরও পড়ুন

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

Comments are closed.