চাটখিলে এন সোস্যল ব্লাড ডোনেট ক্লাবের নতুন ক্লাব উদ্বোধন।

123

নোয়াখালীর চাটখিল উপজেলার অন্যতম স্বেচ্চাসেবী সংগঠন এন সোস্যল ব্লাড ডোনেট ক্লাব গতকাল ২৮ মার্চ (রবিবার)

কেক কেটে জমকালো আয়োজনে স্বাধীনতার ৫০ বছর সূর্বনজয়ন্তী উৎযাপন করেন এবং তাদের সংগঠনিক নতুন অফিস শুভ উদ্ধোধন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইব্রাহিম খলিল সোহাগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত যুবলীগ সাবেক সভাপতি ৮নং ইউনিয়ন পশ্চিম আব্দুর রহমান বাবু।
এন সোস্যল ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা
মো:মিজানুর রহমান,মোঃ ফারুক হোসেন।

এন সোস্যল ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান জানান, আমাদের এন সোস্যল ব্লাড ডোনেট ক্লাব একটি অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্চাসেবী সংগঠন।আমরা দীর্ঘ সময় ধরে চাটখিলবাসী তথা নোয়াখলা গ্রামের সর্বস্তরের মানুষের পাশে থেকে তাদের সহায়তা করে আসছি।ইনশাআল্লাহ আমরা ভবিষ্যৎতে আরও বেশি সামাজিক কাজ আমাদের সংগঠনের পক্ষ থেকে করে যাবো এতে করে চাটখিলবাসী উপকৃত হবেন এবং তাদের আস্থার জায়গা হিসাবে আমরা নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবো।

আরও পড়ুন

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

Comments are closed.