চাটখিলে এন সোশ্যাল ব্লাড ডোনেট ক্লাবের উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

0 123

‘বাঁচতে পারে অন্যের প্রাণ, যদি করো রক্তদান’ এই স্লোগানকে সামনে রেখে আজ (৬ নভেম্বর) শুক্রবার এন সোশ্যাল ব্লাড ডোনেট ক্লাবের উদ্যোগে উত্তর রামনারায়নপুর মাইজের বাড়ির দরজায় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং রামনারায়নপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাদ্দাম। বিশেষ অতিথি ছিলেন হাজী আব্দুল রহিম, মিলন চৌধুরী।

সভাপতির বক্তৃতায় শেখ মোহাম্মদ রিয়াদ বলেন, আমাদের সংগঠন এন সোশ্যাল ব্লাড ডোনেট ক্লাব সর্বদা মানবতার সেবা করার উদ্দেশ্যে আজ দীর্ঘ দুই বছর পদার্পণ করেছে, আমরা শুধু রক্তের গ্রুপ নির্ণয় করিনা, আমরা মাদক ইভটিজিং এর বিরুদ্ধে কাজ করে যাচ্ছি। আমরা কিছুদিন আগে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন করেছি। আমরা সমাজের যেখানে অন্যায়মূলক কাজ দেখি সেখানেই প্রতিবাদ করি। ইনশাআল্লাহ আমাদের এই প্রতিবাদ এই সমাজসেবা চলবে, আপনাদের সহযোগিতা পেলে আমরা আরও অনেকদূর এগিয়ে যাব। আপনারা সবসময় আমাদের সহযোগিতা করবেন।

অন‍্যান‍্যদের মধ‍্যে সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাকিলসহ ৩০ জন সদস্য উপস্থিত ছিলেন।

এন সোশ্যাল ব্লাড ডোনেট ক্লাব সার্বিক সহযোগিতায় ছিলেন রবিউল আলম সজীব ও শাহরিয়ার হোসেন আফ্রিদি। উক্ত ক্যাম্পে প্রায় শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।