চাটখিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যুবকের লাশ উদ্ধার

610

আজ দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে চাটখিল থানা পুলিশ। নিহত যুবকের নাম সিরাজুল ইসলাম লিটন (২৭)। সে চাটখিল পৌরসভার ৮নং ওয়ার্র্ডের ছয়ানী টবগা গ্রামের অলি মিঞা ব্যাপারী বাড়ির আবুল কাশেমের ছেলে।
হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ২/৩ জন অজ্ঞাতনামা যুবক একটি রিকশায় করে লিটনের মৃতদেহ চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় রেখে পালিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক চাটখিল থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। নিহত লিটনের বাবা আবুল কাশেম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তাদের নিজ বাড়ির সাইফুল ইসলাম গং লিটনকে হত্যা করেছে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার জানান, নিহত লিটনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ পোস্টমর্টেম রিপোর্টের জন্য জেলা সদরে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.