চাটখিলে ঈদ উপলক্ষে অতিরিক্ত ভাড়া নিচ্ছে বাস কাউন্টার গুলো

33

নোয়াখালী চাটখিলে ঈদ উপলক্ষে ঢাকা-রামগঞ্জ মহাসড়কে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছে আল বারাকা, হিমাচল ও হিমালয় বাস কাউন্টার গুলো।

শুধু চাটখিলই নয় রামগঞ্জ থেকে সােনাইমুড়ি পর্যন্ত এই দুই উপজেলায় প্রায় ১১ টা কাউন্টারেই একই হারে অতিরিক্ত ভাড়া আদায় করছে বাস কাউন্টার গুলো তবুও যাত্রীরা প্রয়োজনের তাগিদে নিজ গন্তব্যে পৌঁছাতে নিরুপায় হয়ে দিতে বাধ্য হচ্ছে অতিরিক্ত ভাড়া।

ভুক্তভোগী জনসাধারণের সাথে অতিরিক্ত ভাড়ার কবলে পড়েছেন দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক দ্বীন ইসলাম তিনি অভিযোগ করেন, নরমাল ভাড়া ৪০০ করে ২ সিট ৮০০ টাকা কিন্তু উনার কাছ থেকে ২ সিটের ভাড়া ১১০০ নিয়েছে, এনিয়ে তিনি ভিষণ ক্ষুব্ধ হয়ে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মােহাম্মদ মােসাকে মােবাইলে অভিযােগ করলে কোনাে ব্যবস্থা নেননি তিনি।

অন্যদিকে ভাড়া নৈরাজ্য ঠেকাতে সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিলেও অজানা কারণে নীরব ভূমিকায় রয়েছেন তারাও।

আসন্ন মুসলিমদের দ্বিতীয় ধর্মীয় বড় উৎসব ঈদুল আজহার পূর্বে ভাড়া নৈরাজ্য ঠেকাতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন সাংবাদিক বৃন্দ

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.