চাটখিলের সাবেক ছাত্রনেতা ফয়সাল অস্ট্রেলিয়া আ,লীগের যুগ্ম-সম্পাদক মনোনীত

73

চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেধাবী ছাত্রনেতা বলে খ্যাত ফয়সাল মতিন বাংলাদেশ আওয়ামী লীগের অস্ট্রেলিয়া কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক মনোনীত হয়েছেন। সম্প্রতি তাকে এই পদে মনোনীত করা হয় বলে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়া শাখা নিশ্চিত করেছেন।কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ডক্টর আবদুর রাজ্জাক এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন অস্ট্রেলিয়া নিউ ক্যাস্ট্রল ইউনিভার্সিটির প্রফেসর ডক্টর হাসনাত মিল্টন।
ফয়সাল মতিন চাটখিল উপজেলার বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর আবদুল মতিনের ছেলে। তিনি গত কয়েক বছর থেকে অস্ট্রেলিয়াতে ব্যাবসা করছেন এবং স্বপরিবারে বসবাস করছেন বলে তার পরিবার সূত্রে জানা যায়। ফয়সাল ভবিষ্যতে সাধ্যনুযায়ী নিজ এলাকার উন্নয়নে কাজ করার ইচ্ছে ব্যাক্ত করেছেন সাংবাদিকদের।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.