চাটখিলের কাঁকড়াপাড়াতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরন বিতরণ

60

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাঁকড়াপাড়া গ্রামে স্থানীয় যুবসংঘ ও সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২০১৭ সালের জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয়। শনিবার সন্ধ্যায় কাঁকড়াপাড়া ঈদগাহ মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আসিফ হোসেন শুভর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক নুর উদ্দিন তৌহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও কাঁকড়া পাড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার নুরুল করিম, বিশেষ অতিথি ছিলেন এনভয় গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মাশরুর হোসেন লিটন। অনুষ্ঠানে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন আবদুল হালিম বিএসসি, মাওলানা বেলায়েত হোসেন, তাজুল ইসলাম, নুর কবির পলাশ, ইউপি মেম্বার জাফর ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত যে, কাঁকড়াপাড়া যুবসংঘ ও সমাজ কল্যাণ পরিষদ স্থানীয় তরুণদের নিয়ে গড়া গ্রাম ভিত্তিক একটি সেচ্ছাসেবী সংগঠন।গত কয়েক বছরে সংগঠনটির সমাজ হৈতষী নানা কাজকর্ম ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে এবং আদর্শ গ্রাম কাঁকড়াপাড়া গড়তে বিশেষ ভুমিকা রাখছে।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.