চাটখিলের কাঁকড়াপাড়াতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরন বিতরণ

68

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাঁকড়াপাড়া গ্রামে স্থানীয় যুবসংঘ ও সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২০১৭ সালের জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয়। শনিবার সন্ধ্যায় কাঁকড়াপাড়া ঈদগাহ মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আসিফ হোসেন শুভর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক নুর উদ্দিন তৌহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও কাঁকড়া পাড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার নুরুল করিম, বিশেষ অতিথি ছিলেন এনভয় গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মাশরুর হোসেন লিটন। অনুষ্ঠানে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন আবদুল হালিম বিএসসি, মাওলানা বেলায়েত হোসেন, তাজুল ইসলাম, নুর কবির পলাশ, ইউপি মেম্বার জাফর ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত যে, কাঁকড়াপাড়া যুবসংঘ ও সমাজ কল্যাণ পরিষদ স্থানীয় তরুণদের নিয়ে গড়া গ্রাম ভিত্তিক একটি সেচ্ছাসেবী সংগঠন।গত কয়েক বছরে সংগঠনটির সমাজ হৈতষী নানা কাজকর্ম ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে এবং আদর্শ গ্রাম কাঁকড়াপাড়া গড়তে বিশেষ ভুমিকা রাখছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.