চাটখিলের কাঁকড়াপাড়াতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরন বিতরণ

80

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাঁকড়াপাড়া গ্রামে স্থানীয় যুবসংঘ ও সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২০১৭ সালের জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয়। শনিবার সন্ধ্যায় কাঁকড়াপাড়া ঈদগাহ মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আসিফ হোসেন শুভর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক নুর উদ্দিন তৌহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও কাঁকড়া পাড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার নুরুল করিম, বিশেষ অতিথি ছিলেন এনভয় গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মাশরুর হোসেন লিটন। অনুষ্ঠানে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন আবদুল হালিম বিএসসি, মাওলানা বেলায়েত হোসেন, তাজুল ইসলাম, নুর কবির পলাশ, ইউপি মেম্বার জাফর ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত যে, কাঁকড়াপাড়া যুবসংঘ ও সমাজ কল্যাণ পরিষদ স্থানীয় তরুণদের নিয়ে গড়া গ্রাম ভিত্তিক একটি সেচ্ছাসেবী সংগঠন।গত কয়েক বছরে সংগঠনটির সমাজ হৈতষী নানা কাজকর্ম ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে এবং আদর্শ গ্রাম কাঁকড়াপাড়া গড়তে বিশেষ ভুমিকা রাখছে।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.