চাঁদ দেখা কমিটির সভা অাজ

ঈদে মিলাদুন্নবীর তারিখ নির্ধারণ এবং রবিউল আউয়াল মাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে শুক্রবার জাতীয় চাঁদ দেখা কমিটির সভা

125
ঈদে মিলাদুন্নবীর তারিখ নির্ধারণ এবং রবিউল আউয়াল মাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে শুক্রবার জাতীয় চাঁদ দেখা কমিটির সভা । ছবি -সম্পাদিত 
ঈদে মিলাদুন্নবীর তারিখ নির্ধারণ এবং রবিউল আউয়াল মাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে শুক্রবার জাতীয় চাঁদ দেখা কমিটির সভা।
ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররম সভাকক্ষে সন্ধ্যা মাগরিবের নামাযের পর এ সভা অনুষ্ঠিত হবে। সভায় জাতীয় চাঁদ দেখা কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন।
বৃহস্পতিবার ইসলামিক ফাউন্ডেশনের দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দেশের কোনো জায়গা থেকে রবিউল আউয়াল মাসের চাঁদ দেখা গেলে তা জানাতেও অনুরোধ জানিয়েছে চাঁদ দেখা কমিটি। টেলিফোন নম্বর : ৯৫৫৯৬৪৩, ৯৫৫৯৪৯৩, ৯৫৫৬৪০৭, ৯৫৫৮৩৩৭ ও ৯৫৫৫৯৪৭ এবং ফ্যাক্স নম্বর: ৯৫৫৫৯৫১ ও ৯৫৬৩৩৯৭ তে তাৎক্ষণিকভাবে জানাতে বলা হয়েছে।
আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.