চট্টগ্রাম কর আপীলত ট্রাইব্যুনালের সদস্য হিসাবে চাটখিলের কৃতিসন্তান ইকবাল হোসেনের যোগদান

1,020

চট্টগ্রাম কর আপীলত ট্রাইব্যুনালের সদস্য হিসাবে চাটখিলের কৃতিসন্তান কর কমিশনার মো. ইকবাল হোসেন যোগদান করেছেন। এর পূর্বে তিনি কর অঞ্চল খুলনার কমিশনারের দায়িত্বে ছিলেন। ইকবাল হোসেন পাঁচগাঁও ইউনিয়নের নিজ ভাওর গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মো. আবদুর রব, মাতা মৃত ফাতেমা খাতুন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতি বিজ্ঞানে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করে ১১তম বিসিএস-এ খাদ্য ক্যাডারে সরকারি চাকুরিতে যোগদান করেন। তারপর আবার ১৩তম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে কর ক্যাডারে সহকারী কর কমিশনার হিসাবে যোগদান করেন। তিনি চাকুরি জীবনে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন। তাঁর স্ত্রী শাহনাজ বেগম স্কুলে শিক্ষকতা করেন। এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক তিনি।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.