চট্টগ্রামস্থ শাহ্ গরীব উল্ল্যাহ হাউজিং সোসাইটির নির্বাচন সম্পন্ন

সভাপতি ইঞ্জিনিয়ার হারুন ও সাধারণ সম্পাদক কাজী হারুন

1,621

চট্টগ্রামস্থ শাহ্ গরীব উল্ল্যাহ হাউজিং সোসাইটির কার্যকরী কমিটির নির্বাচন গত ১০ মার্চ অনুষ্ঠিত হয়। এতে আগামী দুই বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মো. হারুন ও কাজী মো. হারুন উর রশিদ। সহ-সভাপতি লায়ন আর্দশ কুমার বড়–য়া, কাজী মো. আকবর হোসেন জসিম, সেলিম উদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক শফিক আহমদ চৌধুরী ও মো. কাউছারুজ্জামান, অর্থ সম্পাদক মিয়া মো. আবু তাহের,
সহ-অর্থ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল আলম, প্রচার, প্রকাশানা ও দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মনছুর (চাতক), আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম মজুমদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জসিম উদ্দিন সেলিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শুভ্র প্রকাশ দত্ত, নির্বাহী সদস্য মো. মোজাম্মেল হক, মো. হাবিবুর রহমান, সমীর কান্তি বিশ্বাস, সমীর কান্তি দে, ইঞ্জিনিয়ার মো. বদিউল আলম সুমন, আবদুল করিম মুন্না ও মো. মতিউর রহমান। নির্বাচিত সদস্যরা আগামীতে এই হাউজিং সোসাইটির উন্নয়নে আরো কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন বলে সোসাইটির সদস্যরা আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.