গ্রেফতারকৃত চাটখিলের যুবলীগ নেতা জুয়েলকে নিয়ে এমপির স্ট্যাটাস ,মুক্তির দাবিতে এলাকায় বিক্ষোভ

0 ২৭২

সোমবার রাতে সোনাইমুড়ী থেকে ডিবি পুলিশের হাতে ( ডিবির মতে অস্ত্র ও কয়েক রাউন্ড গুলি সহ) গ্রেফতার হওয়া চাটখিলের যুবলীগ নেতা খালেদ হোসেন জুয়েলকে নিয়ে স্থানীয় এমপি এইচ এম ইব্রাহিম তার ফেসবুক একাউন্টে একটি স্টেটাস দিয়েছেন। নিম্নে সেই স্ট্যাটাসটি হুবহু প্রকাশ করা হলোঃ

চাটখিল উপজেলা যুবলীগ সদস্য জুয়েল খালেদ’কে হয়রানী মূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা জানাই এবং সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তার রাজনৈতিক সহকর্মীদের প্রতিবাদকেও স্বাগত জানাই। আমি তাদের সাথে একাত্মতা প্রকাশ করছি। আইনশৃঙ্খলা বাহিনীর সাথে আমার কথা হয়েছে যাতে সঠিক তদন্ত করা হয়; জুয়েল’কে যেন অন্যায়ভাবে কোন হয়রানী করে দোষী সাব্যস্ত না করা হয়। আমার নজরে এসেছে যে অনেকে এই বিষয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে; সুতরাং সকলে সতর্ক থাকবেন, কেউ বিভ্রান্ত হবেন না। ইতিপুর্বেও জুয়েল খালেদের বিভিন্ন হয়রানি মূলক মিথ্যা মামলার সময় আমিই তার পাশে ছিলাম। যেহেতু সে একজন একনিষ্ট সৎ কর্মী তাই আমরা তার পাশে থাকবো।

এদিকে জুয়েলের মুক্তি দাবি করে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার খিলপাড়া-মল্লিকা দীঘির পাড় সড়কে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় নেতা কর্মীরা।

আরও পড়ুন
মন্তব্য
Loading...