গ্রুপ চ্যাটে বড় ধরনের পরিবর্তন আনল হোয়াটসঅ্যাপ

29

ব্যবহারকারীদের জন্য নিয়মিত আপডেট আনছে হোয়াটসঅ্যাপ। সেই ধারাবাহিকতায় সম্প্রতি গ্রুপ চ্যাটে বড় ধরনের পরিবর্তন আনল হোয়াটসঅ্যাপ। এবার একসঙ্গে ৫১২ জন মেম্বার যোগ করতে পারবেন এই মেসেজিং অ্যাপে।

এই গ্রুপ চ্যাটে শুধু যে টেক্সট মেসেজ পাঠাতে পারবেন, এমনটিই নয়। ছবি, ভিডিও থেকে শুরু করে যেকোনো ডকুমেন্ট শেয়ার করা সম্ভব। টেকভিত্তিক সাইট ওয়াবেটাইনফো জানিয়েছে, অ্যান্ড্রয়েড ও আইওএস দু’টি ভার্সনেই গ্রুপ চ্যাটের নতুন আপডেট যুক্ত করা হবে।

 

এতে একটি স্ক্রিনশটও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে ৫১২ জনকে যোগ করা হয়েছে। এই ফিচার পাওয়ার জন্য অতিরিক্ত কোনও সেটিংস অন করতে হচ্ছে না।

বিটা ভার্সন ব্যবহারকারীরা খুব সহজেই ফিচারটি ব্যবহার করতে পারবেন। এজন্য বিটা ভার্সনটি ওপেন করে একটি গ্রুপ তৈরি করতে হবে। তখন একে ১/৫১২ লেখা থাকবে। যদি ওই লেখাটি না দেখতে পান তাহলে আপনাকে ওই ফিচারের জন্য অপেক্ষা করতে হবে।

এছাড়াও আরও কয়েকটি আপডেট নিয়ে হাজির হয়েছে হোয়াটসঅ্যাপ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.