গুজব ছড়ানোর অভিযোগে চাটখিলে শিক্ষক ও কোম্পানীগঞ্জে বিএনপি নেতা আটক

329

নিরাপদ সড়কের দাবিতে দেশব্যাপী ছাত্র আন্দোলনে উস্কানি দেয়ার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নোয়াখালীতে এক শিক্ষক ও এক বিএনপি নেতাকে আটক করা হয়েছে।
মঙ্গলবার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হচ্ছেন – চাটখিল উপজেলার খিলপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামাল উদ্দিন খান এবং কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি নেতা ফিরোজ আলম।
স্থানীয় সূত্রে জানা যায়, চাটখিল উপজেলার খিলপাড়া উচ্চ বিদ্যালয়ের অতিথি শিক্ষক কামাল উদ্দিন খানের ফেসবুক একাউন্ট থেকে সরকার বিরোধী বিভিন্ন পোস্ট শেয়ার করার অপরাধে স্থানীয় ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা তাকে খিলপাড়া বাজার এলাকায় মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। অপরদিকে আন্দোলন নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে দুপুর দেড়টার দিকে কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফিরোজ আলম নামে এক বিএনপি নেতাকে অাটক করে পুলিশ।

দুই থানার ওসি বলেছেন, আটককৃত দুজনের বিরিদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.