গণধর্ষন: আরো ৩জন সহ ১০জন গ্রেফতার, মামলা ডিবিতে হস্তান্তর

78

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামে ভোটের দিন রাতে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় রোববার আরো ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ১০জনকে গ্রেফতার হয়েছে। এ দিকে রোববার সন্ধ্যায় মামলাটি তদন্তের স্বার্থে জেলা গোয়েন্দা সংস্থাতে ( ডিবি) হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশ সুপার ইলিয়াছ শরীফ।

গ্রেফতারকৃত ১০ আসামীর মধ্যে ৭জন আসামীর প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা ও চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহিম খলিল নোয়াখালী-২নং আমলি আদালতে এজাহারভুক্ত ৭ আসামীর প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড এর আবেদন করলে, রোববার দুপুরে শুনানী শেষে বিজ্ঞ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নবমিতা গুহ প্রত্যেক আসামীর ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডকৃত ৭ আসামী হলো, মূল ইন্ধনদাতা রুহুল আমিন, মূল হোতা হাসান আলী বুলু, প্রধান আসামী সোহেল, স্বপন, বাদশা আালম ওরফে বাসু ওরফে কুড়াইল্যা বাসু, বেচু ও জসিম।

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, গণধর্ষণের মামলায় এজাহারভুক্ত ৯ জনের মধ্যে ৬জন ও অভিযুক্ত মূল হোতা ৩জন সহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ দিকে রোববার সন্ধায় মামলাটি তদন্তের স্বার্থে জেলা গোয়েন্দা সংস্থাতে (ডিবি) হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশ সুপার ইলিয়াছ শরীফ। এর মধ্যে রোববার ভোরে ও বিকেলে আবুল, মুরাদ ও সালাউদ্দিনকে গ্রেফতার করা হয় ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.